Make Money Per Month 300$ | সহজে অনলাইন থেকে ইনকাম ৩০ হাজার টাকা

আমি আপনাদের জন্য তৈরি করলাম পরিপূর্ন একটি টিউটোরিয়াল। সহজে সহজ পথে অনলাইন থেকে আপনাকে ইনকাম করতে সাহায্য করবে আজকের তৈরি করা আমার এই টিউটোরিয়ালটি। টিউটোরিয়ালটি সম্পূর্ন তৈরি করতে আমাকে অনেক শ্রম দিতে হয়েছে। আগেই বলে রাখি আজকের আমার এই লেখাটি অনেক দীর্ঘ হবে। এই একটি মাত্র টিউটোরিয়াল দ্বারা আমি চাই আপনাকে পরিষ্কার ভাবে বুঝিয়ে দিতে কিভাবে মাত্র ২ মাসের মধ্যে অনলাইনে সফলতা লাভ করবেন কোনো রকম ঝামেলা ছাড়াই এবং কোনো রকম অভিজ্ঞতা ছাড়া। যাদের আগ্রহ আছে একজন সফল ফ্রিলান্সার হওয়ার জন্য শুধু মাত্র তারাই আমার এই পোষ্টটি কষ্ট করে পড়েন। আপনার সফলতাই আমার এই পোষ্টটির সার্থকতা। আপনি যদি আমার কথামত আমাকে অনুসরন করেন, তাহলে আমি গ্যারান্টি সহকারে বলতে পারি মাত্র ২ মাসের মধ্যেই আপনি সফলতা পেয়ে যাবেন ইনশাআল্লাহ। অনেক কথা বলে ফেললাম এখনো অনেক কথা বাকি আছে তাই আর কথা না বারিয়ে কাজের কথায় চলে যাই।

চলুন তাহলে শুরু করি !!!!!

অনলাইনে অভিজ্ঞতা ছাড়া কাজ করতে হলে প্রথমে বড় কোনো কাজে হাত না দেয়াই ভালো। প্রথমে ছোট ছোট কাজ করে অভিজ্ঞতা বাড়াতে হবে। তারপর আস্তে আস্তে বড় বড় কাজে হাত দেয়া জাবে। তাই আমি আপনাকে সাজেস্ট করবো প্রথমে পিটিসিতে কাজ করার জন্য। এই কাজের জন্য অভিজ্ঞতার প্রয়োজন নেই কারন এগুলা হল ক্লিক করা কাজ আপনাকে শুধু ক্লিক করতে হবে। কিন্তু এখানে ও আছে জামেলা রেফারেল ছাড়া এসব সাইটে বেশি ইনকাম করা যায় না। কিন্তু আমি আজকে আপনাদের দেখাবো কিভাবে রেফারেল ছাড়া প্রতি মাসে ২০০০০-৫০০০০ টাকা ইনকাম করা যায় । ভাবতাছেন এইমাত্র ভাই বললো এসব সাইটে বেশি ইনকাম করা যায় না আবার এখন বলছে ২০০০০-৫০০০০ টাকা ইনকাম করা যায় টাকা কি গাছে ধরে নাকি? না ভাই টাকা গাছে ধরে না কিন্তু একটু কষ্ট আর টেকনিকের মাধ্যমে কাজ করলে আরও বেশি ইনকাম করতে পারবেন কিন্তু সেটা একদিনে সম্ভব না। আপনাকে সময় দিতে হবে তাহলেই সফলতা পাবেন।
পিটিসি সাইটে কাজ করতে আপনার যা যা প্রয়োজন :-

১ । একটি এনড্রয়েড ফোন ।অথবা-

২ । একটি কম্পিউটার ( কম্পিউটার হলে ভালো হয় )

৩ । ইন্টারনেট কানেকশন ।

৪ । কাজ করার মনমানসিকতা ও আগ্রহ ।

৫ । ধৈর্য্য ।( ধৈর্য্য হচ্ছে আপনার মূলধন )

এখন প্রশ্ন হচ্ছে হাজার হাজার ভাল এবং খারাপ পিটিসি সাইটের মধ্যে আপনি কোন সাইটে কাজ করবেন ? কারন সঠিক সাইটে কাজ করতে না পারলে আপনি টাকা পাবেন না। চিন্তার কোন কারন নেই আমি আপনাদের ভাল সাইটের সাথে পরিচয় করিয়ে দেব ।
এখন আবার প্রশ্ন হল আপনি কয়টি সাইটে কাজ করবেন ?

আমি বলব আপনার যদি সময় বেশি থাকে তাহলে আপনি হাতে গনা ১০ টি সাইটে কাজ করুন।

আর যদি সময় কম থাকে তাহলে হাই পেয়েবল ৫ টি সাইটে কাজ করুন।
এখন আপনাদের প্রশ্ন থাকতে পারে যে আপনি কয়টি সাইটে কাজ করেন ? ভাই আমি ২ টি সাইটে কাজ করি কারন আমার হাতে তেমন সময় নেই।
এখন কথা হচ্ছে আপনি যদি ৫ টি সাইটে কাজ করেন তাহলে ৫ টি সাইট থেকেই কি ভালো পরিমান ইনকাম করতে চান ? তাহলে আমি বলবো না। কারন ৫টি সাইট থেকে ভাল পরিমান ইনকাম করতে চাইলে আপনি কিছুই করতে পারবেন না। এক্ষেত্রে আপনাকে বেছে নিতে হবে ভালো মানের ২ টি সাইট আর বাকি ৩ টি সাইট হবে আপনার সহকারি ইনকামের সাইট। মানে বলা যায় আপনার ইনকামের মেইন সাইট হবে দুইটি এখন আপনি যদি ১০ টি সাইটে ও কাজ করেন তাতে ও আপত্তি নাই কারন আপনার ইনকামের মেইন সাইট হবে দুটি। আবার ও বলি বাকি যেগুলোতে কাজ করবেন সেগুলো হবে সহকারি সাইট।
আসুন এইবার ১০ টি ভালো মানের সাইটের সাথে পরিচিত হই। যার মধ্যেই রয়েছে আমাদের মেইন দুটি সাইট যেখান থেকে আমরা ইনকাম করব । ও রয়েছে হাই পেয়েবল ৫ টি সাইট । একটি সতর্ক বার্তা যেটি না দিলেই নয়। অনলাইনে পিটিসি সাইটের অনেক লোভনীয় বিজ্ঞাপন পাবেন ভূলেও সেখানে পা দিয়েন না । আপনি যেখানে আছেন সেখানেই থাকেন তাহলেই কিছু করতে পারবেন ।
আসুন এইবার সাইটের লিষ্ট গুলো দেখি । লিষ্ট দেয়ার আগে একটা কথা বলে নেই । সাইটের লিষ্ট পেয়ে তাড়াহুড়া করে রেজিষ্ট্রেশন করার জন্য ব্যস্ত হবার কোন দরকার নাই । সম্পূর্ন পোষ্ট না পরলে কিছুই করতে পারবেন না , তাহলে রেজিষ্ট্রেশন পর্যন্তই সিমাবদ্ধ থাকতে হবে ইনকামতো দূরের কথাই , এই কথা বলার কারন হল অনেক লোককেই দেখেছি লেখার মাঝখানেই জইন লিংক দিয়ে দেয় তারপর পাঠকরা তাড়াহুড়া করে জইন করতে চলে যায় পোষ্ট আর পরা হয় না ,তারপর পাঠকরা রেজিষ্ট্রেশন পর্যন্তই সিমাবদ্ধ থাকে কিভাবে কাজ করবে সেটা অজানাই থেকে যায় ।তাই বলছি আগে মনোযোগ সহকারে ব্যাপারটা বুঝেন তারপর না হয় পেজের নিচে গিয়ে রেজিষ্ট্রেশন করা যাবে। রেজিষ্ট্রেশন লিংক নিচে দেয়া হবে চিন্তার কোনো কারন নাই এখন শুধু নামের লিষ্টগুলো দেয়া হলো;
সাইট লিষ্ট :-

* top 10 real trusted ptc site list *
1 :- clixsense .
2 :- neobux .
3 :- paidverts .
4 :- trafficmonsoon scam
5 :- ojooo .
6 :- cashnhits .
7 :- gpt-planet .
8 :- scarlet-clicks .
9 :- clixten .
10: buxp .
( এখান থেকে আমাদের মেইন দুটি সাইট হচ্ছে )
1 :- paidverts .
2 :- ojooo

আবার ও বলি আমরা ইনকাম করবো দুটি সাইট থেকে ( ojooo , paidverts ) এবং বাকি গুলো হবে সহকারী সাইট।
যেদুটি সাইট থেকে আমরা ইনকাম করবো এখন সেদুটি সাইটের বিস্তারিত বলবো আর সহকারী সাইটগুলোর হালকা পাতলা ধারনা দেয়ার চেষ্টা করব , কেনো আমরা এই দুটি সাইট নির্বাচন করলাম ইনকাম করার জন্য??? এবার সম্পূর্ন মনোযোগ দিন এটাই হল ইন্টারমিশন। এখনই দেখাবো রেফারেল ছাড়া ইনকাম করার কৌশল ।

paidverts

এবার paidverts এর পালা সবচেয়ে মজার ব্যাপার হলো ojooo থেকেও বেশী পরিমান ইনকাম করতে পারবেন পেইডভারস এর মাধ্যমে এবং বলে রাখা ভালো paidverts এ খুব কম সময়ের মধ্যেই সফলতা পাওয়া যায়

তাহলে শুরু করি …।

এখান থেকে আপনি অতি সহজেই আয় করতে পারবেন কোন টাকা খরচ না করে। সাইটটি পিটিসি এর ক্যাটাগরিতে পরলেও অন্য সব পিটিসি সাইট থেকে সম্পুর্ন আলাদা। ফ্রি মেম্বারঃ ফ্রি মেম্বার হিসেবে অন্য পিটিসি সাইট থেকে ১$ আয় করতে আপনার ২০-৩০ দিন সময় লাগবে আর এই সাইটে আপনি প্রায় চার থেকে পাঁচ দিনেই ১$ আয় করতে পারবেন। সবচেয়ে ব্যতিক্রম ব্যাপার হচ্ছে এই সাইট আপনাকে ০.০০১-০৫$ মুল্যের এড দিবে। ইনভেস্ট হিসেবেঃ যারা একটু ইনভেস্ট করে আয় করতে চান, তাদের জন্য রয়েছে আনলিমিটেড আয়ের সুযোগ। এখানে আপনি ইচ্ছা করলে ১$ থেকে শুরু করে যত খুশি তত ইনভেস্ট করে আয় করতে পারেন (ইনভেস্ট বলতে এই টাকা দিয়ে আপনি আপনার সাইট বা পণ্যের জন্য এড কিনবেন)। যেমনঃ আপনি যদি ১$ ইনভেস্ট করেন তাহলে সাথে সাথে ১.৫৫$ এর এড পাবেন, তার মানে ১$ ইনভেস্ট এ সাথে সাথে ০.৫৫$লাভ যত বেশি ইনভেস্ট তত বেশি আয় (ইনভেস্ট না করলেও আয় করতে পারবেন,ইনভেস্ট করা আপনার ইচ্ছা)। পেমেন্ট সিস্টেমঃ পেমেন্ট সিস্টেমঃ এটি my traffic-value এর একটি শাখা আর my traffic-value ৩ বছর যাবত অনলাইনে পে করে আসছে একমাত্র এই সাইটের রয়েছে সর্বোচ্চ পেমেন্ট সিস্টেম। যেমনঃ paypal, payza, egopay, STP, western union money transfer and Bankwire (অন্য কোন সাইট এতগুলো পেমেন্ট প্রসেসর সাপোর্ট করে না)। ১০০% পিওর ও ট্রাস্টেড এবং সকলকে পে করে থাকে। ফ্রি মেম্বার হিসেবে কিভাবে কাজ করবেনঃ এখানে কাজ একটু ভিন্ন ধরনের তবে সহজ। আসুন এবার দেখে নেয়া যাক Paidverts এ আয় করার পদ্ধতি।-
>> paidverts এ ভালো পরিমান ইনকাম করতে হলে অবশ্যই ইনবেষ্ট করতে হবে তবে ভয়ের কিছু নেই আপনার পকেটের টাকা ইনবেষ্ট করতে বলবো না । এই সাইটের টাকাই এই সাইটে ইনবেষ্ট করবেন।
প্রথম লক্ষ ১$ ইনকাম করা কারন ১$ invest করলে 1.55 $ = profit 55 cent.
১ ডলার ইনকাম করতে মাত্র ১ সপ্তাহ লাগবে , এখন বলে রাখা ভালো পেইডভার এ দুই রকমের এড পাওয়া যায় ১। BAP ad ( bonus add point ) ২ । পেইড এড যাকে বলা হয় ডলার এড । আপনার যত বেশি bap point থাকবে তত বেশি ইনকাম করতে পারবেন । তাই আপনাকে প্রথমে bap যোগাতে হবে । কিভাবে বেপ যোগাবেন? আপনাকে তারা প্রতিদিন ২০০ বেপ ফ্রী দেবে এগুলো দেখলে একটু পরেই আপনাকে বেপ এর বিনিমূল্যে পেইড এড দেবে কিন্তু এভাবে আর কত টাকা ইনকাম করতে পারবো ?? তাহলে চলুন এভার মূল ঘটনায় যাই।
যেহেতু BAP এর উপরই হচ্ছে ইনকাম তাহলে বেপ বাড়ানোর উপায় কি?
এখন আরেকটা ব্যাপার পরিষ্কার করা দরকার সেটা হল এড কিনা যেই কথা বেপ কিনা একই কথা মুলত আমরা এড কিনাকেই বেপ কিনা বলি।
এবার একটা হাতে কলমে হিসাব করবো তাতেই আপনি সবকিছু বুঝে যাবেন।
এখন সময় এসেছে আপনার সহকারী সাইটগুলোকে কাজে লাগানোর যেমন প্রথম মাসে আপনার ইনকাম হবে trafficmonsoon= 3$ ojooo= 3$ and paidverts 5$ পেইডভার এর ইনকাম একটু বেশি ধরার কারন হল আপনি প্রতি ১ ডলার ইনবেষ্ট এ ৫৫ সেন্ট লাভ করবেন তাই এভারেজে ৫ ডলার দরলাম এবার আসুন দ্বীতিয় মাস থেকে আপনার ইনকাম শুরু। এখন আমাদের হাতে আছে 3+3+5=11$ প্রথম মাসে without referral…

2nd month start……
আমার কাছে এখন ১১ ডলার আছে ।( আপনি চাইলে নিজের পকেট থেকে ও ইনবেষ্ট করতে পারেন এতে আপনার লাভ বেশি হবে এবং সময় কম লাগবে )
একসাথে ১০ ডলার ইনবেষ্ট করলাম লাভ হল =৫ ডলার (৩দিনে)মোট হল=১৫$ হাতে ছিল ১ ডলার মোট হল ১৬ ডলার। এখন সংক্ষেপে হিসাব করি কষ্ট করে বুঝে নিয়েন।

Invest 16$=profit 8$=24$

Invest 24$=profit 12$=36$

Invest 36$=profit 18$=54$

Invest 54$=profit 27$=81$

Invest 80$=profit 40$=120$

Invest 120$=profit 60$=180$

Invest 180$=profit 90$=270$

Now stop investing….

Now start received your money

এখন ২৭০ ডলার আছে এখন থেকে আপনি প্রতি ১০ দিন পর পর ২৭০ ডলার করে ইনভেস্ট করুন আপনার লাভ হবে ১৩৫ ডলার ১০দিনে তাহলে ৩০ দিনে ৪০৫ ডলার বা ৩২৪০০ টাকা মাত্র। এই ফাকে কিছু কথা বলি । পোষ্টের নিচে আপনাদের জন্য রেখেছি সেই top 10 ptc site join link আপনাদের কাছে আমার অনুরোধ রইলো, আমার দ্বারা যদি আপনি কিছুটা ও শিখে থাকেন তাহলে অবশ্যই আপনি এখান থেকে আমার দেয়া লিংকে ক্লিক করে রেজিষ্ট্রেশন করবেন। আপনারা শুনে খুশি হবেন এই যে নতুনদের সাহায্য করার জন্য রেখেছি আমার FB group . গ্রুপে যেকোনো সমস্যার সমাধান দেয়া হয় পোষ্ট করার সাথে সাথেই ।
আচ্ছা পেইডভাররের আরেকটা বিষয় যেটা না বললেই নয়।
ইনবেষ্ট করা বা BAP বা এড কিনা একই কথা।
BAP সংগ্রহ বা এড কিনা বা ইনবেষ্ট করার পদ্ধতি :-
Login to your account after registration
Click cashier
Click buy ads
Click bulk ad CREATE CAMPAIGN
1. Enter the website URL you’d like to promote: এখানে আপনার নিজের কোনো ওয়েব সাইট থাকলে দিন আর না থাকলে এই সাইটটি দিন www.allmonitorbd.blogspot.com তারপর verify এ ক্লিক করে confirm করুন। 2 ও 3 নং বক্সে Add Banner Image এ ক্লিক না করে দুটাতেই OPT OUT এ ক্লিক করে দিন ।
3. Enter three lines of text about your business ৩ টা ঘরে যেকোনো ৩ টা লাইন আপনার সম্পর্কে লিখতে হবে।
4. Enter your payment method: দিয়ে এ্যাড একটিভ করতে হবে।
5. Quantity Selection: 1 দিয়ে Purchase Ads এ ক্লিক করতে হবে। এ্যাড এক্টিভ হলে আপনার কাজ শুরু।
Paid Ads A ক্লিক করে Ads গুলো দেখবেন প্রত্তেক দিন ২-৩ বার। নতুন যারা তারা fb group এ যোগাযোগ করতে পারো । বিঃদ্র : এইসাইটে দিনে ২-৩ বার কাজ করতে হবে।.২-৩ দিন কাজ করার পর থেকে আপনার ইনকাম বারতে থাকবে ।

……….end the paidverts…………

ojooo, and paidverts ragistration link নিচে দেয়া হলো ।
join here এ ক্লিক করে রেজিষ্ট্রেশন করে নিন
1:- ojooo join here…
2:- paidverts join here…
join our facebook group to get help. join here…

শেষ কথা

আপনি যদি আপনার সাফল্যের বাপারে প্রতিশ্রুতিবদ্ধ থাকেন তবে আপনি অবশ্যই সাফল্য অর্জন করতে পারবেন। এই গাইড টি যদি আপনার জীবনে সামান্য উপকার হয়। তাহলে আমার লেখা সার্থক।

Sojib-Hossain

Welcome to my website alltopicbd.com A blog that is dedicated to helping people learn about something new. Stay with us and know something about new technology.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »